Bangladesh Army Job Circular 2020

কর্তৃপক্ষ কর্তৃক বাংলাদেশের সেনাবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশিত হয়েছে। জব সার্কুলারে প্রকাশিত হয়েছে এমন অনেকগুলি বিভাগ রয়েছে। এই কাজের জন্য আবেদন করার একটি দুর্দান্ত সুযোগ। কারণ বাংলাদেশ সেনাবাহিনী আমাদের দেশের জন্য বিশেষ দায়িত্ব পালন করছে। বাংলাদেশ সেনাবাহিনী দক্ষতার সাথে আমাদের দেশের যে কোনও বিপজ্জনক পরিস্থিতি পরিচালনা করতে পারে। সর্বাধিক মানুষ বাংলাদেশ সেনাবাহিনীতে যোগ দিতে চায়। তবে বাংলাদেশ সেনাবাহিনী তরুণ ও উদ্যমী লোকদের নিয়োগ দিতে চায়। বাংলাদেশের সেনাবাহিনী হ'ল বাংলাদেশ সশস্ত্র বাহিনীর বৃহত্তম ল্যান্ড ফোর্স। বাংলাদেশের সেনাবাহিনী আমাদের দেশের জন্য কঠোর পরিশ্রম করছে। যেহেতু, বাংলাদেশ সেনাবাহিনী একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল, এক্ষেত্রে যে কেউ এই দুর্দান্ত সুযোগটি গ্রহণ করতে এবং তাদের কেরিয়ারটি প্রতিষ্ঠা করতে পারে। অন্যদিকে, দ্বিতীয় কাজের বিজ্ঞপ্তিতে সেই চাকরীর জন্য আবেদন করার জন্য, শিক্ষাগত যোগ্যতা খুব গুরুত্বপূর্ণ।

আপনি যদি বাংলাদেশ সেনাবাহিনীতে এই চাকরি করতে চান তবে অল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত। বাংলাদেশ সেনাবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কিত সমস্ত তথ্য আমার ওয়েবসাইট থেকে পাওয়া গেছে যা জবস.লেখাপুরোড.কম। বাংলাদেশ সেনাবাহিনী দুটি জব সার্কুলার প্রকাশ করেছে যা সমস্ত লোক সহজেই এই কাজের বিজ্ঞপ্তিটি পড়তে পারে বলে চিত্র ফাইলটিতে রূপান্তরিত করে। বাংলাদেশ সেনা চাকরীর বিজ্ঞপ্তি ২০২০ এবং বাংলাদেশ সেনা মেডিকেল কোর, বাংলাদেশ সেনাবাহিনী ৫৪ বিএমএ জব সার্কুলার ২০২০ নীচে দেওয়া হয়েছে।

Job title: See the Image file.
Educational Qualification: Please See The Image File.

Employment Type: Permanent.
Compensation and Benefit: As per government pay-scale.

Age limit: See the job circular.
Application Related Website: www.army.mil.bd & joinbangladesharmy.army.mil.bd

Bangladesh Army Job Circular 2020

Bangladesh Army Civilian Job Circular 2020












































সেনাবাহিনী বেসামরিক নিয়োগ আবেদন ফরম

Bangladesh Army Civil Job Application Form 2020

Source: BDPratidin,06 August 2020
Application Deadline: 06 September 2020

Source: BDPratidin,06 August 2020
Application Deadline: 06 September 2020
76th DSSC (AMC) Job Circular 2020

Source: Bangladesh Pratidin, 10 July 2020
Application Deadline: 08 August 2020
54 BMA Special course circular 2020

Source: Bangladesh Pratidin, 10 July 2020
Application Deadline: 08 August 2020
Previous
Next Post »

সাপ্তাহিক চাকরির ডাক ও সাপ্তাহিক চাকরির খবর

 সাপ্তাহিক চাকরির ডাক ও সাপ্তাহিক চাকরির খবর এবং প্রতিদিন এর চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকেন এই সপ্তাহের চাকরির ডাক ও খবর  https://drive....